একি পরাজয়! একি পরাজয়
আমার এত সাধে স্বপ্ন
তুমি ভেঙ্গে চুড়ে দিলে
ভেঙ্গে চুড়ে দিলে কেন?
ভাঙ্গ! ভাঙ্গ!! ভাঙ্গ ওগো প্রিয়
আমার হৃদয় ভেঙ্গে দাও
তবুও তোমায় করবো আশীর্বাদ
দেব না কখনো অভিশাপ ।
তুমি যেন হতে পার সুখী
তোমার সুখেতে আমি সুখী
সে কথা তুমি জেনেও
ওগো বুঝিতে চাও না ।