ফাঁকি দিয়ে কেন গেলে চলে
               গেলেই যদি যেতে বলে ।।
নাই বা দিতে তোমার ঠিকানা
                তবুও তো থাকতাম নির্ভাবনায়।

নাই বা দিতে তোমার স্মৃতি
                 রেখে যেতে শুধু দুটি কথার গীতি ।

থাকতো মোর ভাঙ্গা হৃদয় জুড়ে
বিনে সুতোর মালা ন্যায় গেঁথে
কিন্তু.................................।
কিন্তু বল আমি কি নিয়ে থাকি
কি সান্তনা দেই এ মনকে
এ ভাঙ্গা হৃদয়কে বুঝাই কি দিয়ে।