বাংলায় যৌণ,ইংরাজি তে সেক্স,
একটু বেশি হলে লাগবে XXX
অন্ধকারে ঢাকা,রহস্যে মাখা
সহজে যায় না দেখা,
কখন শুরু কখন শেষ
হরবরিয়ে একশেষ,
চৌর্য বৃত্তি যেন।
চলতে পারে গোলা গুলি
দিবালোকে খোলা খুলি,
কিন্তু প্রেমের শৃঙ্গার
উঠবে বেজায় হুঙ্কার,
বিজাতিয় অসভ্যতা কেন?
চলতে পারে কোঁচার পত্তন
ভিতরে ছুঁচোর কীর্তণ
কিন্তু সুস্থ সজীব দৃশ্য প্রেম
শেম শেম শেম।
প্রেমের জোয়াড়ে যাক ভেঙ্গে দু কুল
ভাসিয়ে সব পরম্পরা
খোলা হাওয়ায় ফুটুক ফুল,
পড়বে না হাত কড়া,
দেখবে সব মুখ গোমড়া।
(আমাদের দুই দেশে আরও কিছু দেশে sex ভিষণ ভাবে দমিয়ে রাখা হয় নানা অজুহাতে, যার কারণে রেপ বাড়ছে। পাঠকদের কি মত?)