জন্ম তারিখ | ১০ নভেম্বর ১৯৯৫ |
---|---|
জন্মস্থান | নীলফামারী, রংপুর, বাংলাদেশ |
বর্তমান নিবাস | নীলফামারী, রংপুর, বাংলাদেশ |
পেশা | ছাত্র |
শিক্ষাগত যোগ্যতা | স্নাতক (সম্মান) বি এস সি (রসায়ন) |
আহমেদ কিবরিয়ার জন্ম ১৯৯৫ সালের ১০ই নভেম্বর নীলফামারী জেলার ২নং গোড়গ্রাম ইউনিয়নের কির্ত্তনীয়া পাড়া গ্রামে। তিনি শিক্ষা জীবনের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায় নিজ গ্রামেই সম্পন্ন করেন। ২০১১ সালে মাধ্যমিকের পর ২০১৩ সালে নীলফামারী সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। বর্তমানে তিনি উক্ত কলেজের স্নাতক পর্যায়ে রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। মননশীল সাহিত্য চেতনার প্রবল আকর্ষনে ছোটবেলা থেকেই বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনে তিনি বিচরন করেন। ফলে অল্প সময়েই সাহিত্য অঙ্গনে নিজস্ব ধারা মননশীল চিত্তে তিনি ধারন করেন।
Ahmed Kibria was born on 10 November 1995 in Kirtania Para village of Goregaon union of Nilphamari district. He completed primary and secondary level of education in his village. In 2011, after passing Secondary School in 2013, Nilphamari passed the Higher Secondary from the Government College. At present, he is a fourth year student of chemistry department at the graduate level of that college. Since his childhood, he has been attracted to various cultural fields since his passion for creative literary consciousness. As a result, in a short time, he held his own thoughts in the literary field.
আহমেদ কিবরিয়া ৭ বছর ২ মাস হলো বাংলা-কবিতায় আছেন।
এখানে আহমেদ কিবরিয়া-এর ৭টি কবিতা পাবেন।
There's 7 poem(s) of আহমেদ কিবরিয়া listed bellow.
তারিখ | শিরোনাম | মন্তব্য | ||
---|---|---|---|---|
2020-02-22T09:10:33Z | ২২/০২/২০২০ | "ঘুমের নোঙর" | ১ | |
2019-10-26T12:15:55Z | ২৬/১০/২০১৯ | "জলনুপুর" | ৮ | |
2019-10-25T16:52:53Z | ২৫/১০/২০১৯ | মুখ ও মুখোশ | ৪ | |
2018-01-30T06:28:23Z | ৩০/০১/২০১৮ | 'কোথাও কোন সাড়া নেই' | ২ | |
2017-10-07T16:51:52Z | ০৭/১০/২০১৭ | তুমি বৃদ্ধ যাযাবর | ২ | |
2017-10-04T18:13:56Z | ০৪/১০/২০১৭ | স্পর্শকাতর পাঠক | ৪ | |
2017-10-03T16:49:59Z | ০৩/১০/২০১৭ | স্বপ্নযাত্রা | ৬ |
কবি কিংবা কবিতা খুঁজে বের করার জন্য উপরের সার্চ বক্সটি ব্যবহার করুন।
Please use the above search box to find any poet or poems listed with us.