[এই আসরের সকল কবি, পাঠক ও মন্তব্য কারীদের সাথে আমার আন্তরিক সম্পর্ক যেন আরো নিবিড় ও গভীর হয় এবং অটুট বন্ধনে আবদ্ধ থাকে তারই উদ্দেশ্যে আমার এই ছোট্ট নিবেদন। কবি, পাঠক ও মন্তব্য কারীদের জন্য উৎসর্গকৃত।]
হেথায় এসো রোজ বিকেলে
গল্প কোরো সময় পেলে।
আমাদেরই এই আসরে
নেবো তোমায় আপন করে।
শুনব তোমার মনের কথা
সুখ দুখেরই কথার গাঁথা।
হাসি কান্না দুঃখ ভরা
বিয়োগ ব্যথায় অশ্রু ঝরা।
তোমার কথা শুনবো বলে
হাজির হবো সদলবলে।
তোমার ছন্দ যাদুর টানে
শুনব গাঁথা মনে প্রাণে।
ডুব দেবো ভাই রস-সাগরে
কাব্য কথার তেপান্তরে।
চলব সবাই একই সাথে
চলার আপন গতিপথে।
- আবু মোবারাক মহম্মদ ইবরাহিম
..............................
আপনাদের সুপরামর্শের অপেক্ষায় রইলাম। সকলকে ধন্যবাদ।