আজকে তুমি এলে ধরায়
খুশী সবার মন,
তোমার তুলনা শুধু তুমি
হবে গুণীজন।
তোমার আদর্শে সারাবেলা
ভাববে দেশের গুণী,
তোমার কাছে রবেনা ভেদাভেদ
কে গরীব আর ধনী ।
তোমার আগমনে সবাই খুশী
খুশী বাবার মন,
বাবা তোমার খুশী হবে
হও যদি জ্ঞানী জন।
তুমি হবে মডেল সবার
ধর্ম হবে পথ,
আদর্শে সোপানে চলবে সদা
মানবেনা দুষ্টু পথ