১
মা যাবে ফিরে
কৈলাসে স্বামীগৃহে
অন্ত পূজন ।
২
সিঁদুর খেলা
মাতৃ বিদায় বেলা
মাতৃ বরণ ।।
৩
বয় সময়
ভারাক্রান্ত হৃদয়
বিষাদ সুর ।
৪
এই প্রার্থনা
মুছে দাও যাতনা
দুর্গা ঠাকুর ।।
৫
মাতৃ ভাসান
বাজে বিজয়া গান
মন্ডপ মাঝে ।
৬
শুরু প্রতীক্ষা
বছর ঘুরে দেখা
নতুন সাজে ।।