শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার
আরশ খুলে রহমতের নূর নেভালো সব আঁধার
এ রাত আমার পয়দা দেবে হাজার শ্রেষ্ঠ রাত
দু'হাত আজকে বেহেশত ছোঁবে বরকতে বারবার
শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার ।।
এ রাত আমার গৌরব ,গৌরবে ভরে গেল এ মন
মুহম্মদের উম্মত আমি তাইতো পেলাম এ ধন
তিলাওয়াতে ইবাদাতে জিকির তাসবীহ আজ
দু'চোখ আজকে ফোরাত হবে আমার গুনাহগার
শব-ই কদর লাইলাত ,লাইলাতুল কদর এলো আমার ।।