আমি থাকি নীরবে
কবিতা আর গানে।
শুধু দিবা রজনী
মোর সুরের প্রাণে।
রচি ব্যর্থ কবিতা
সুর বাঁধি গোপনে।
দিও,ঠাঁই মোরে
অমৃত ভরা প্রাণে--
কবিতা সুর ভাঙে
কাঁদে,রজনীগন্ধা।
সুর হারিয়ে যায়
বিষাদ নব সন্ধ্যা।
ছন্দ হারায় সুরে
হৃদয় যেন বন্ধ্যা।
আমি নীরব থাকি
নীরব নব সন্ধ্যা--
মহঃ সানারুল মোমিন
গোকর্ণ পার্ক-০২/০৭-২০২৩