অমর একুশের কবিতা সংকলন

অমর একুশের কবিতা সংকলন
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী কবিতা পাবলিকেশন
সম্পাদক ফজলুর রহমান বকুল
প্রচ্ছদ শিল্পী কারুধারা
স্বত্ব লেখক গণ
বিক্রয় মূল্য ২৫০/=

উৎসর্গ

১৯৫২ সালের ভাষাসৈনিক শ্রদ্ধেয় আব্দুল মাতিনকে