একমুঠো স্বপ্নের কবিতা লিখে
উৎসর্গ করবো চিরো পরিচিত গভীর,
অতল অসীম সবুজ সিন্ধুর লাল চিহ্নে,যেখানে পবন মনের একান্ত কথা গুলো নীরবে শোনে,
আমি সেই দেশের নামে উৎসর্গ করবো।

আমার প্রেম মাখা শৈশব যৌবনের উৎস্বাস চিরো আত্মার দেশ,
আমার প্রাণের ভাষা,সোনার বাংলাদেশ।

একমুঠো স্বপ্নের কবিতা লিখবো,
যা আমার অন্তরে জমে রয়েছে অনন্ত কাল,জমে রয়েছে শতাব্দীর পর শতাব্দী,কিন্তু কলমের কালি আর শব্দ হাতে পেলে লিখে ফেলবো,আমার এক মুঠো স্বপ্নের কবিতা,তার পর উৎসর্গ করবো আমার বাংলাদেশের নামে,পাঠিয়ে দিবো তা চিঠির খামে।

রচনা : ১২/১১/১৯ইং
নিজ বাসভবনে।