?????????????????
?????????????????
স্মৃতির সুধায় ঘুরে, ঘুরে,

বেদনায় ভরা বালুচরে,

তোমায় দেখি বারে, বারে,

খুঁজি কেবল অন্তরের অন্দরে........................







এর আগে  ঠিকমত করে মেলাতে পারছি না, কেউ কি সাহায্য করবেন ?