স্বপ্নরা ঘুরে ফেরে মনের মাঝে,
বিহঙ্গরা পাখা মেলে আকাশে ওড়ে
ফুল ফোটে বাগানে,
তুমি উকিঁ দাও আমার মনের জানালাতে
ওগো প্রিয়া আমি ভালোবাসি শুধু তোমাকে।।


হাওয়া খেলা করে চারিদিকে
নদীতে নাও চলে পাল তুলে
সবুজ বনানী আমায় ডাকে
মনে হয় সেখানে তুমি রয়েছো মিশে
ওগো প্রিয়া আমি ভালোবাসি শুধু তোমাকে।।


গুন গুন করে মন গানে গানে
কবিতারা ছন্দে ফেরে জীবনে
হৃদয়ের ক্যানভাসে ভেসে ওঠো তুমি
পৃথিবী সাঝে নতুন রঙে
ওগো প্রিয়া আমি ভালোবাসি শুধু তোমাকে।।