আজকের মোহটা, নতুন আলোতে
আমাকে বিলিন করেছে,
তোমার হদয় থেকে।।


যদি কোনদিন, মনে পড়ে
ফিরে এসো হৃদয় আঙ্গিনাতে
বরন করে নেব নতুন করে।।


ভুলগুলো আমারই ছিলো
ভালোবেসে দিয়েছি তোমায় আলো
আলোটা তুমি নিয়ে চলে গেছ।।


আঁধার পথে একাকী পথিক আমি
পথটা জানা নেই, সামনে শুধু ধুধু মরুভুমি।।


জীবনটা চলছে, হয়তো চলবে
বেদনাকে সাথে নিয়ে, মন শুধু কাঁদবে।।


ভালোবাসা দিও নাকো, অন্যকে ছলনা মেশানো
ভালোবেসে আলোকে জয় করো।