একটি বিশেষ অনুরোধ, প্রথমেই অনুমতি পাওয়ার স্বাপেক্ষে ব্যবস্থাপক মাননীয় এডমিনের প্রতি, দ্বিতীয়ত এপার বাংলার তথা পশ্চিমবঙ্গের যে বিশাল কবিকূল রয়েছে আমাদের এই 'বাংলা কবিতা'র আসরের উনাদের প্রতি, তৃতীয়ত আমাদের এপার বাংলার সকলের প্রিয় সর্ব্বজন শ্রদ্ধেয় কবি অজিতেশ দার প্রতি--- আলোচনা সভার একটি পোষ্টের মাধ্যমে জেনেছি , মাননীয় এডমিনের শুভ উদ্যোগে এপার বাংলার কবিদের পাওয়ার স্বার্থে বেশ কিছু "শতরূপে ভালোবাসা"র কপি পাঠিয়েছেন কবি অজিতেশ দা'র বরাবরে এবং অজিতেশ দা'ও আহ্বান জানিয়েছেন আগ্রহী কবিদের সংগ্রহ করার জন্য ।
এ বিষয়ে অজিতেশ দা'র পাতায় গিয়ে আমার এ ভাবনার উদ্রেক হয়েছে বলা যায় , এ উপলক্ষে যদি বাংলাদেশের শ্রদ্ধেয় কবি কবীর হুমায়ূন দা'র মত পশ্চিমবঙ্গের সব কবিদের একটি মিলন উৎসবের ডাক দেওয়া যায় তবে কেমন হয় ? আর এ বিষয়ে অবশ্যই অগ্রনী ভূমিকা নিতে হবে পশ্চিমবঙ্গের এই আসরের খ্যাতনামা কবিদের যেমন- অজিতেশ দা, সুশীল দা, ঝান্টু মন্ডল, মিমি দি, শ্রাবণী সিংহ, বোদরুল আলম, মাইতি দা, পাত্র দা, ভট্টাচার্য্য দা প্রভুত সবাই ।   প্রসঙ্গতঃ এই উদ্যোগ যদি প্রাক দীপাবলী লগ্নে নেওয়া যায়, আমি সুদুর থেকে অংশগ্রহন করার লোভ (নাকি দুর্লোভ) সামলাতে পারছি না । আশাকরি আমার এই আহ্বান সবাই একবার ভেবে দেখবেন, উদ্যোগ তখনি সার্থক হয় যখন ভাল উদ্যোক্তা হওয়া যায় । আমি দুর থেকে এই দুঃসাহসের আহ্বান সার্থক হলে ভাবনা সফল হবে , ধন্য হবে লেখার জীবন , আসরে অংশগ্রহন  । যারা পোষ্টটি পড়বেন, আপনাদের সানুরাগ সম্মতি উদ্যোক্তাদের প্রেরণা হবে । তাই সহমত থাকলে কেউ মন্তব্যে কার্পণ্য করবেন না আশা করি । সবাইকে ধন্যবাদ জানাই এবং মহলয়ার প্রাক সন্ধ্যায় শারদীয়ার আগাম শুভেচ্ছা জানাই ।