কবি ও পাঠক মিলে   অপরূপ ফাঁদ,
                    অপরূপ কাঁথা-শিল্প;
                       -সংক্রামক ব্যাধি
কবি ও পাঠক মিলে পৃথিবী ও চাঁদ
                গড়ে তোলে নির্বিকল্প
                          শাশ্বত সমাধি
কবি ও পাঠক মিলে  অন্তরের গান
                  ঝড়বৃষ্টি এলোমেলো
                         বিধ্বংসী কাঁপন
কবি ও পাঠক মিলে   সত্যের সন্ধান
                   পাহাড়েরা অগোছালো
                           নদীও আপন ।