তোর ব্যস্ততা দেখে জানতে গিয়েছিলাম তোর বাড়ি
কেন তুই অকারনে ইদানিং করিস এত আড়ি।
বিকেলের ফুচকা আর বিড়ালদের নিয়ে কাটছে দারুন
সঙ্গে পাওনা রাতের গরম চাদড় করুন।
তোর পুতুল পুতুল খেলা , ভাঙছে মন, ভাসছে রাত
স্বপ্ন থেকে অনেক দূরে চলে গেছিস অনেক আগে ।
তোর ব্যস্ততা ফুরিয়ে যেদিন থাকবি নিড়ালায়
সেদিন অকারনে বলিস না আর আয় ফিরে আয়...