(প্রিয় কবি এ,বি,এম, সাব্বির'কে ভালোবেসে)


নতুন আলোর আলোকছটায় মাখিয়ে দিয়েছি আবির
মাপকাঠিতে নয়, মানদন্ডেও নয়,গভীরের চেয়েও গভীর,
কবিতা ছন্দ রন্ধ্রে রন্ধ্রে বহমান আমাদের প্রিয় এ,বি,এম, সাব্বির।


(আগামী ১৬ জুন বিশ্ব বাবা দিবস। আসুন বাবাকে মনের মাধুরীতে কবিতা ভূবনে সাজাই)


রকভিল, ম্যারিল্যান্ড
০৬/০৫/২০১৩