অনন্ত পথ ঘুরে আসছি শ্রান্ত হয়ে
যত ভালোবাসা ছিল গেছে ক্ষয়ে
দুনির্বার ইচ্ছা গোপন করেছে আমার পণ
তবু বলি বাঁধবো তোমায় প্রতি জন।
তাই...
রাতের আধার পেরিয়ে আসছে সকালের তান
এসো আজ গাই ভালবাসার গান।
বাসতে হবে ভাল সকলকে সকলের আছে শক্তি
আসলে সবটাই ব্রহ্ম ভক্তি।
যত্রতত্র অহর্নিশ আশা জাগে প্রাণে
তাই লিখেই চলেছি অন্তর্যামির inspiration –এর টানে।
পাল্টেছে সময় তাই হতাশার হোক শেষ
গরীবের ঘরে আসুক দুমুঠো হাসির রেশ
অর্থহীন অর্থ যেন কেড়ে নিতে না পারে জীবন
বাংলা ভাষায় আবার আসুক প্লাবন।
হোক না বলার অবসান, দুর্নীতিহীন হ্যাঁ বলতে পারি
এটাই হচ্ছে নবপ্রজন্মের summary.