প্রিয়কবি প্রীতিশ চৌধুরী মহাশয়ের আসরে প্রকাশিত সবুজ সূর্য কবিতার উত্তরে কমেন্ট বক্সে লেখা।


                            অনুরণন
              
              আগামীতে ধ্বংস রচিত ক্রন্দন-
                 আকাশ বাতাস করে অনুরণন।