ভালোবাসা আজ
ফেসবুকের লাইকে,
ভালোবাসা আজ
বন্ধু সহযোগ বাইকে ।


ভালোবাসা আজ
হাতে হাত রাখা পার্কে,
ভালোবাসা আজ
Apps বলে দেয় কার কে ।


ভালোবাসা আজ
সাজানো গোছানো টুইট,
ভালোবাসা আজ
কমেন্টস কার কতো সুইট।


ভালোবাসা আজ
চ্যাট বক্সে গ্রীন,
ভালোবাসা আজ
Whatsapp এ লগইন ।


ভালোবাসা আজ
পুরোটাই টেকনিক্যাল,
ভালোবাসায় আজ
হৃদয় ও মন ফেল ।।