অনেক দিন পর আবার হাজির হয়েছি 'মা' কে নিয়ে। বাংলা কবিতায় আজ প্রকাশিত হল আমার ৫০ তম কবিতা 'মা'। আশা করি ভালো লাগবে। সবাইকে কবিতাটি পড়ে আমাকে উৎসাহ দেওয়ার জন্য অনুরোধ করছি। সকল কবি বন্ধুদের প্রতি রইল আমার আন্তরিক শুভেচ্ছা।