আমার স্বপ্ন একটা সুন্দর সমাজ।
আমার স্বপ্ন একটা সুন্দর রাষ্ট্র   ।
আমার স্বপ্ন একটা সুন্দর পৃথিবী।


এটা খুব বেশী কি চাওয়া?
হবেনা এটা আমার পাওয়া?
কেন স্বপ্নগুলো ফিকে হয়ে যাচ্ছে?
সব সুন্দর অসীমে হারাচ্ছে


স্বপ্ন দেখেছিলাম জিতবো  বলে
পূরণ তো হলনা  স্বপ্ন আমার
হেরে গেছি আমি বারবার
আশায় থাকি নতুন স্বপ্ন দেখব বলে।


আমার স্বপ্ন একটা সুন্দর সমাজ।
আমার স্বপ্ন একটা সুন্দর রাষ্ট্র।
আমার স্বপ্ন একটা সুন্দর পৃথিবী।