অনেক অন্যায় দেখি চারিপাশে
খুব খারাপ লাগে
প্রতিবাদ তো করতে পারিনা
কবিতা লেখাই আমার প্রতিবাদ।


শতশত খারাপ মানুষের ভিড়
আমি পালাতে চাই
পারি তো না যেতে
আমি কবিতা লিখি।


ঘুনে ধরা সমাজ
নষ্ট হওয়া মানুষ
আশা তো তাও ছাড়তে পারিনা
আমি আশাবাদী কবি।