মায়াবী এক রাতে
তুমি ছিলে কাছে
ভাললাগা ছিল সব
আজ খুব মনে পড়ে।


কত দূরে আজ তুমি
জানতে খুব ইচ্ছা করে
ভাল আছি এই আমি
কেমন আছো প্রিয় তুমি।


আবার এক মায়াবী রাতে
দেখা হবে তোমার সাথে
অনেক দূরে অন্যখানে
আশা রাখি এই মনে।