তোমার হাত বাড়িয়ে দাও
আমি তোমাকে ভালবাসব ,
অনেক ভালবাসা এই হৃদয়ে
আছে জমা অনেক গোপনে
ভালবাসতে চাই আমি
নেবে আমার ভালবাসা?
ভালবাসাই মানুষকে বাঁচায়
যদি বল ভালাবাসা নেবে
চলে এস তুমি
চলে এস আমার কাছে।
আমার ভালবাসা তোমার জন্য
তোমার হাত বাড়িয়ে দাও।