দিনরাত চলে যাচ্ছে
আমরাও ধীরে ধীরে চলে
যাচ্ছি মহাকালের গহবরে
এই যে আসা আর চলে যাওয়া
এই নিয়েই জীবন।


দিনরাত চলে যাচ্ছে
প্রতিদিন কত স্বপ্ন কত হতাশা
তবু জীবন চলে যায়
সে থামতে জানেনা
থামার সময় তার নেই।


কালের স্রোতে সব ভেসে যাবে
সব শেষ হবে
দিনরাতের ব্যবধান থাকবেনা
এক অদ্ভুত সুন্দর সময়
শুধু চলতে থাকা।