তুমি স্বপ্নের মত সুন্দর
আমি অবাক হয়ে ভাবি
তোমার রূপ এ আমাকে তুমি
আবেশিত করে রেখেছ ।


মনে হয় তুমি আমার
সেই স্বপ্নে দেখা রাজকন্যা
যাকে দেখা যায়
কিন্তু স্পর্শ করা যায়না ।


আমার ভালবাসার নারী
চাই তোমাকে কাছে
ভয় হয় জেন স্বপ্নের মত
করে কখনো হারিয়ে যেও না।