তোমার পাপের পাহাড়
তুমিই করছ ভারী ,
একদিন এসবের জন্য
তুমি করবে আহাজারি ।


যত কিছু করনা তুমি
বিচার একদিন হবে,
সৃষ্টিকর্তার হাত থেকে
কোথায় তুমি পালাবে?


ভাল যদি চাও তবে
দ্রুত সাবধান হও ,
পুণ্য করে ভাল করে
জীবনটাকে তুমি সাজাও ।