আজকাল বড্ড  মাথাব্যথা করে
গভীর উদাস দৃষ্টি
ভাল লাগেনা কিছু
যখন ভাবি
অতীতে ফিরে যাই ।


সবাই কাছে ছিল আমার
আজ তারা অনেক দূরে
আমি ভাবি তাদের
তারা আমাকে ভাবেনা
সবাই ব্যস্ত নিজেকে নিয়ে ।


জীবন যাচ্ছে জীবনের নিয়মে
আমারও জীবন কেটে যাচ্ছে।