এক একটা দিন
চলে যায় ,
ফিরে আসেনা
এভাবেই কেটে যায়
দিন,মাস,বছর ।


সময় কত দ্রুত যায়!
আমরাও বড় হই
বুড়ো হই,
তারপর একদিন সব ছেড়ে
পাড়ি দেই অজানায়।


রাতের শেষে আসে দিন
দিন শেষে আবার রাত
এভাবেই চলছে
চলবে শেষ দিন পর্যন্ত
এক একটা দিন এভাবেই
কেটে যায় ।