এত দিনের গড়া সুন্দর সংসার
খুব দ্রুতই শেষ হল,
তিলে তিলে গড়া ভালবাসা
হঠাৎ করেই পথ হারাল ।


কেন এমন হয়?
কেউ বলতে পারেনা,
স্বার্থের টানেই প্রিয়জন
হারিয়ে ফেলে ঠিকানা ।


বিশ্বাস আর ভালবাসায়
গড়ে উঠে সংসার ,
মিথ্যা আর অহংকারে
ভেঙ্গে হয় তা চুরমার ।