ভোরে ঘুম থেকে উঠেই
যদি দেখি সব ঠিক হয়েছে
খুব আনন্দ পেতাম
মন ভরে উঠত ।


সুন্দর আগামীকালের স্বপ্নে
আমি ঘুমাতে যাই
একবুক আশা নিয়ে
স্বপ্ন দেখি পরিবরতনের ।


জানি স্বপ্ন সত্যি হবে
সুন্দর আগামীকাল আসবে
সবাই মিলব মিলন মেলায়
একদিন সব সত্য হবে।