আমি শান্তি চাই,


আমি জানি বেশীরভাগ মানুষই  তা চায় ।


আমি  এটাও জানি


শান্তি একদিন আসবে।



ঝড় উঠেছে


কাল অন্ধকারে ছেয়ে গেছে সব


আলো নিভে গেছে


ভয়ংকর ঝড় সব উড়িয়ে নিয়ে যাবে ।



শান্তির সুবাতাস বইবে


স্নিগ্ধ প্রকৃতি জেগে উঠবে


আমি দিন গুনি


শান্তি একদিন আসবে।