আবার জাগবে কোটি শান্তিপ্রিয় মানুষ


সুখ তারা নিয়ে আসবে


কেউ আটকাতে পারবেনা


কেও দমাতে পারবেনা


সবাই হবে ঐক্যবদ্ধ ।



মানুষ সুখ চায়


কেউ অশান্তি চায়না


তাইতো তারা জাগবে


আমি প্রতীক্ষা করি


পরিবর্তন অবশ্যই হবে।



কোটি শান্তিপ্রিয় মানুষ


আজ তারা ভাবছে


কাল নিশ্চয় জাগবে


এটি এক প্রয়োজনীয়তা


আমি অপেক্ষায় থাকি।