আমি অপেক্ষা করি


অধীর আগ্রহে তা করি


সবসময় আমি চাই


কবে একটা ঝড় উঠবে?


সব উড়িয়ে নিয়ে যাবে


যত পাপ আর জীর্ণতা ।



কবে সে ঝড় আসবে


আমি প্রতীক্ষায় থাকি


আসবেনা সেই ঝড়?


অনেক তো হয়েছে


আর কত অপেক্ষা


চলে এস তুমি।