এক অদ্ভুত আঁধার
নেমে এসেছে আমাদের দেশে ,
সব নষ্ট হয়ে যাচ্ছে ,
সে আছে ভাল মানুষের বেশে ।


ক্ষতি করছে প্রচুর
কেউ বুঝতে পারছেনা ,
একদিন ধরা পরবে নিশ্চয়
লুকোতে পারবেনা ।


আর কতদিন ঘুমাবে সবাই
জেগে ওঠো ভাই ,
দেরী করলে পস্তাতে হবে
সবাইকে বলে যাই ।