আমাকে ভালবাসার জন্য
তুমি রাত জাগনি
আমাকে ভালবাসার জন্য
তুমি একটুও কাঁদনি
আমাকে ভালবাসার জন্য
তুমিকোন কষ্ট পাওনি
আমাকে ভালবাসার জন্য
তুমি কিছুই হারাওনি
আমাকে ভালবাসার জন্য
তুমি কিছুই করনি।


তোমার মিথ্যে
ভালবাসার অভিনয় দেখতে দেখতে
আমি ক্লান্ত
আমি গুটিয়ে নিতে চাই নিজেকে
তোমার কাছ থেকে
জানি বাধা দেবেনা।
ভালই তো বাসনা
তাহলে কেন বাধা দিবে?


মিথ্যে ভালবাসা পেতে পেতে আমি ক্লান্ত
আমি মুক্তি চাই