তোমাকে আমি বুঝতে পারিনা
তা কি আমার অপরাধ?
আমি চেষ্টা করেছি বহুবার
তুমি খুব দুর্বোধ্য
তোমাকে বোঝে এমন সাধ্য কার?


শুনেছি মেয়েদের মন বোঝা কঠিন
কিন্তু তুমি এমন কেন?
কেন কাছে এসেও দূরে থাক
আমার আর ধৈর্য নেই
এবার আড়াল দূরে রাখ।