একটা নতুন ঝড় এসেছে
আমার জীবনে,
জানিনা তা ভাল না মন্দ
এই নিয়েই তো দ্বন্দ্ব ।
বৈশাখী ঝড়ের মত
উড়িয়ে নিয়ে যেতে চায় আমায়
আমি কি যাব?
বন্ধুরা তোমরা বলবে কি?
কিছু একটা বল ।
ঝড় আমার ভাল লাগে
আমি ভেসে যেতে চাই
কোন দূরদেশে
পাখির মত উড়ে যেতে চাই
দূর অজানায়।