১.
কুটিল প্রেম
ঘাটাইলো বহুত
বদ নছিব !


২.
বৃথা স্বপন
মিছে ফুলের পিছে
কাল ক্ষেপন !


৩.
সুজন মনে
মিথোজীবী জীবন
সকল ক্ষণে ।


৪.
মন মরুতে
ধ্বংসের সাইমুম
তুমি বিহনে।


৫.
আকাশে মেঘ
তোমার কাছে যেতে
বাড়ে আবেগ!