তোমার হৃদয়ের উপর হৃদয় মিশেছে
               স্বপ্ন খুঁজে পেয়েছে মন,
        কাল ছিলো চারিপাশ মেঘলা আকাশ
              আজ হলো রামধনু জীবন।


        তোমার মুখের উপর দৃষ্টি আটকেছে    
             ভিজছে বুক আবেগী কিরণে,
        তোমার হাতের উপর এ হাতটি রেখে
             মিশেছে সুখ উৎসুক প্রাণে।


        আশা গুলো আজ পেয়েছে বাঁচা ভাষা    
            মেলেছে ডানা গোপন ইশারায়,  
        ভালোবাসা বুনেছে ভরসার রঙিন বাসা  
            হৃদয়ের নীল নদীর কিনারায়।


        বেপরোয়া কামনারা আজ বন্য হয়েছে  
                অবাধ্য উষ্ণ শরীর জুড়ে,
        চাওয়ারা সব পাওয়া হয়ে ধরা দিয়েছে
             তোমার পেলব প্রেমের আদরে।  

        তোমার বিশ্বাসের নিঃশ্বাসে ভর করে আজ  
              বেঁধেছি সম্পর্কের সাঁকো মনে,
        তোমায় সঙ্গী করে জীবনের এ প্রেম সাগরে
              পাড়ি দেবো এক সাথে দুজনে।


                         ****