তোমার জন্য আজও আমি খাতার জমিতে
             কবিতার ফসল ফলাই,
তোমার জন্য আজও আমি শিশির ভেজা সকালে
          ভালোবাসার কিরণ বিলাই।


তোমার জন্য আজও আমি মনের ক্যানভাসে
           স্বপ্ন আঁকি রামধনুর রঙেতে,
তোমার জন্য আজও আমি প্রেমের নৌকা ভাসাই
            হৃদয়ের নীল সাগরেতে।


তোমার জন্য আজও আমি সম্পর্কের বাঁধে
            অপেক্ষা করি রাত্রি দিন,
তোমার জন্য আজও আমি মনটাকে করে রাখি
          আনকোরা খুশিতে রঙিন।
          


                  ****