তোমার চোখেই আমার দিনের শুরু
           তোমার চোখেই হয় যে প্রতিটি রাত,  
তোমার প্রাণের সাথে আমার প্রাণের
           নিত্য দিনের আনকোরা মধুর সাক্ষাৎ।  


তোমার হাতেই হয়েছি রঙিন আমি
          তোমার সাথেই শুরু প্রেমের ধারাপাত,
তোমার কোমল হৃদয়ে হৃদয় মিশিয়ে  
          রঙিন হয়েছে আমার এ ধূসর বরাত।


তোমার রাঙা ঠোঁটেই আবেগী আমি
          তোমার মুখেতেই অনুরাগী সারাক্ষণ,
তুমি যে আমার জীবনের প্রথম সূর্য
           চারিপাশে ঘুরছি তাই পৃথিবীর মতন।


তোমার মৃদু ছোঁয়াতেই উদাসি আমি
           তোমার বুকে রামধনু সুখে বানভাসি,
হাজার চেষ্টা করেও যে কথা হয়নি বলা
        আজ বলবো- 'আমি তোমাকে ভালোবাসি'।


                    
                    ****