আমি আর লতিফ কথা বলছি
তুমি পাশেই দাড়িয়ে,
আমাকে দেখে মিটি মিটি হাসলে
আমি ফ্যাল ফ্যাল নয়নে তাকিয়ে রয়েছি।


কথা হলো দুজনার মধ্যে
তুমি পাশেই দাড়িয়ে,
আমাকে একটা চিমটি কাটলে
আমি রাগ করলাম।


লতিফের চোখ বেয়ে অশ্রু ঝরছে
তুমি পাশেই দাড়িয়ে,
তোমাকে জড়িয়ে ধরলো
তুমি সাদরে গ্রহন করলে।


আমি যখন চিৎকার দিলাম
তুমি পাশেই দাড়িয়ে,
পরে গেলাম মাটিতে
তুমি চুপচাপ দাড়িয়ে আমার জন্য কিছুই করলে না।