মনে আমার ইচ্ছে জাগে
সাহসী কবি হবো,
হৃদয় ও ইসলামের কথা
সব মানুষকে বলবো।


সকলের কাছে চাই যে আমি
কবি হওয়ার দোয়া
আমি যেন দিতে পারি
হৃদয় ও ইসলামের ছোঁয়া।


কবি হয়ে লিখবো আমি
দ্বীন-ইসলামের বাণী,
দেখবে চোখে পড়বে মুখে
খুশি হবো আমি।


প্রকাশঃ দৈনিক মাধুকর।