ভালো লাগে তোর চোখ দুটি মোর
হৃদয় ছোঁয়ানো হাসি,
বলতে গেলে পারি না বলতে
তোমায় ভালবাসি।


বুকটা চিরে দেখনা রে তু্ই
আমার ভালবাসা,
ভালো লাগে তোর কলেজ রুটিন
এবং যাওয়া আসা।


ভালো লাগেনা হঠাৎ করে
নাইট ক্লাবে দেখে
ক্লাব থেকে বের হওয়ার সময়,
পড়লো আমার চোখে।


তখন থেকে তোমায় আর
লাগে না যে ভালো,
খোদা যেন মোর চোখ থেকে
দূর করে দেয় আলো।


ভালো লাগা না লাগা
বোঝাই ভিষণ দায়
অকালে মরলো ভালোবাসা
কি যে  ব্যথা হায়।