উদাস মনে তাকিয়ে থাকি
শূন্য মরুর বুকে,
সঙ্গি আমার কেউ হয় না
তাই মরছি ধুকে ধুকে।


আমি এক হতভাগা
ভালবাসতে চাই,
ভালবাসাতো দুরের কথা
দেখার কেউ নেই।


মন বসেনা পড়ার সময়
সঙ্গি পাওয়ার আশায়,
দূর্বলতা হয়ে পড়ি
এইনা ভালবাসায়।


আজও আমি পথ চেয়ে আছি
ভুলবোনা তোমায়,
যদি তোমার পাইগো দেখা
ভরবো তোমায় খাঁচায়।