দেশটা গেল রসাতলে
লাখো মানুষ মরছে,
চোখে পড়ছে হাজারো লাশ
রক্ত তাদের ঝড়ছে।


রাস্তা অবরোধ করছে কারা
ককটেল গুলি ছুরছে,
দল নিয়ে কারা করছে বিরোধ
সাধারণ মানুষ মরছে।


বিভিন্ন জায়গায় হরতাল চলছে
রাস্তায় ভাঙ্গছে গাড়ী,
ভয় পাচ্ছে সাধারণ মানুষ
এবং দেশের নারী।


জায়গায় জায়গায় হচ্ছে বিক্ষোভ
গাড়ীতে আগুন জ্বলছে,
দেশটা যাচ্ছে রসাতলে
লাখো মানুষ মরছে।