মুখে তুমি বলো ভালবাসি
অন্তর যে কি বলে,
আমায় ছেড়ে থাকবে কি কখনও
যাবে কি কখনও ভুলে?


ফুলের মত পবিত্র এ প্রেম
হারিয়ে ফেল না জীবনে,
আমার মত সাধারণ যুবককে
খুঁজে পাবেনা ভূবনে।


ভালবেসে তোমায় দিয়েছি এ মন
দিয়েছি সুখ-দুঃখ আর বেদনা,
আমায় কখনও ভূলনাগো প্রিয়া
করো না কখনও ছলনা।


করলে ছলনা লাভ পাবেনা
শুধু ভাঙ্গবে যে এই মন,
এটাই একদিন পড়বে  মনে
তখন হারিয়ে ফেলবে মূল্যবান রতন।